দূর থেকে দেখে দৌড়ে এসে ছেলেটি জড়িয়ে ধরলো: শাকিব খান

দেশসেরা চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল সিনেমা। শাকিব খানের ভক্ত সংখ্যাও কম নয়।

 

 

বিভিন্ন সময় প্রিয় নায়ককে সামনে পেয়ে ভক্তরা হন আনন্দে আত্মহারা। শাকিব খান এমন ঘটনার মুখোমুখি হয়েছেন অসংখ্যবার। তবে এবার বিদেশের মাটিতে প্রবাসীকে কাছে পেয়ে মনকে নাড়া দেয় এই সুপারস্টারকে।

 

 

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে শাকিব খান তার ফেসবুক পেজে একজন প্রবাসী ভক্তের সঙ্গে ছবি পোস্ট করে লিখেন, ‘হোটেল লবি দিয়ে যাচ্ছিলাম। আমাকে দূর থেকে দেখে দৌড়ে এসে ছেলেটি জড়িয়ে ধরলো। শুরুতে সে কথা বলতে বারবার নার্ভাস হয়ে যাচ্ছিল। কথা বলে জানতে পারলাম ওর বয়স হবে ২০-২১ এর মতো।

 

 

যে বয়সে তার লেখাপড়া করার কথা, সেই বয়সে পরিবার স্বজনদের সুন্দর ভবিষ্যৎ গড়তে সবকিছু ত্যাগ করে দূর প্রবাসে থেকে পরিবারের হাল ধরেছে। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে ওভারটাইম খেটে, খেয়ে না খেয়ে, অর্থ পাঠিয়ে সে তার পরিবারের মুখে হাসি ফোটাচ্ছে। অবদান রাখছে দেশের অর্থনীতিতে। এতেই তার আত্মতুষ্টি! তার চোখেমুখে সেই তৃপ্তির ছাপ স্পষ্ট দেখছিলাম।’

 

 

প্রবাসীদের হৃদয় নিংড়ানো ভালোবাসার কথা উল্লেখ্য করে তিনি লিখেন, ‘চাকচিক্যের এই শহরে চোখ ধাঁধানো অনেককিছু দেখা যায়। কিন্তু আমাকে স্পর্শ করা সবচেয়ে সুন্দর অনূভুতি ছিল এটি। প্রায়ই দেশের বাইরে অচেনা মানুষদের সঙ্গে দেখা হয়। যারা আমাকে হৃদয় নিঙড়ানো ভালোবাসা জানায়। ক্ষণিকের দেখায় পাশে পেয়ে সুখ-দুঃখের অনুভূতি জানায়। এসব গর্বিত মানুষদের সঙ্গে কথা বললে আমিও মনের মধ্যে শীতল প্রশান্তি পাই।

প্রবাসের বিভিন্ন শহরের কোণে লুকিয়ে আছে আমার দেশের গর্বিত এসব মানুষেরা। তাদের কারণে সমৃদ্ধ হচ্ছে আমার বাংলাদেশের অর্থনীতি। সোনার বাংলা গড়তে তারা যে কতটা ভূমিকা রাখছে হয়তো তারা জানে না, অথচ নীরবে কাজ করে যাচ্ছে। আমার চোখে এই মানুষগুলো আসলেই সত্যিকারের হিরো।’

শাকিব খান বর্তমান দুবাই অবস্থান করছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *