Breaking News

অন্যের গর্ভ ভাড়া নিয়ে মা হওয়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা চোপড়া, ছবি দেখুন ক্লিক করে

মার্কিন পপতারকা নিক জোনাসকে ২০১৮ সালে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তাদের কোলজুড়ে আসে কন্যাসন্তান মালতী মেরি। সন্তান জন্মের পর মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী।

 

 

বলি নায়িকা বাকিসব নারীদের মতো সন্তান জন্ম দেননি। দাম্পত্য জীবনে সন্তান জন্মের জন্য সারোগেসির সাহায্য নিয়েছিলেন তিনি। অর্থাৎ, অন্যের গর্ভ ভাড়া নিয়ে সন্তানের জন্ম দেন এই তারকা।

 

 

প্রিয়াঙ্কা অন্যের গর্ভ ভাড়া নিয়ে সন্তান জন্ম দেয়ার কারণ জানিয়েছেন। সম্প্রতি ভোগ ম্যাগাজিনে মেয়ে মালতীকে নিয়ে ফটোশুট করেন অভিনেত্রী। সেখানে দেয়া এক সাক্ষাৎকারে অন্যের গর্ভ ভাড়া নেয়ার ব্যাপারে খোলামেলা কথা বলেছেন তিনি।

 

 

মেয়ে মালতীর ব্যাপারে অভিনেত্রী বলেন, ওর যখন জন্ম হয় তখন অপারেটিং রুমে ছিলাম। আমার হাতের তালুর থেকেও ছোট ছিল সে। আমি দেখেছি ইনসেনটিভ কেয়ারের নার্সরা নবজাতকের প্রতি কীভাবে খেয়াল রাখেন।

তিনি বলেন, আমার বিভিন্ন শারীরিক জটিলতা রয়েছে। এ কারণে নিজের সন্তানের জন্ম দিতে অক্ষম ছিলাম আমি। তাই সন্তান নেয়ার ক্ষেত্রে চিন্তা করতে গেলে সারোগেসির বাইরে কোনো উপায় ছিল না আমাদের। এ ব্যাপারে সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করি। আমার সারোগেটের কাছে কৃতজ্ঞ আমি। তিনি ছয় মাস ধরে আমাদের এই অমূল্য উপহারের প্রতি খেয়াল রেখেছেন।

 

 

প্রসঙ্গত, গত বছরের শুরুতে কন্যাসন্তান জন্মের পর সবাইকে সে খবর জানিয়েছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে লিখেছিলেন, আমরা আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে আমাদের কন্যাসন্তান হয়েছে সারোগেসির মাধ্যমে। আপাতত পরিবার নিয়ে একান্তে সময় কাটাতে চাই।

মেলে মালতী মেরিকে নিয়ে ফটোশুটে প্রিয়াঙ্কা চোপড়া - সংগৃহীত ছবি

About admin

Check Also

ভারতের স্টেজে নাচতে গিয়ে অপমানিত অপু বিশ্বাস (ভিডিও)

ভারতের আসামের স্থানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্স এর জন্য যান অভিনেত্রী অপ বিশ্বাস। সেই নাচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *