Breaking News

‘কোটি টাকার কাবিন’-এ বিয়ে হলো শামিম-অহনার

টেলিভিশনের জনপ্রিয় দুই মুখ শামিম সরকার ও অহনা রহমান। বেশ কিছু নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। দর্শকরাও তাদের বেশ পছন্দ করেন। মিডিয়া পাড়ায় গুঞ্জনও ছিল তাদের প্রেম নিয়ে। আর এবার প্রকাশ্যে শেয়ার করলেন কাবিন নামার ছবি।

 

 

কাবিনের ছবি শেয়ার করলেও কোথাও যেন একটা রহস্য থেকেই যাচ্ছে। নেটিজেনদের প্রশ্ন, সত্যিই কি তারা বিয়ে করেছেন নাকি এর পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে।

 

 

কাহিনীর শুরু রোববার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম হাসান সরকার। অহনাকে ট্যাগ করে দেয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

 

 

পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ধরেই নিয়েছেন তাদের বিয়ে হয়ে গেছে। আবার অনেকেই মনে করছেন কোন নাটকের জন্য এসব পোস্ট করেছেন।

 

 

পোস্ট নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে সে সময় শামীম হাসান সরকার জানিয়েছেন, মজা করেই ফেসবুকে ছবিটি (বিবাহের হলফনামা) পোস্ট করা হয়েছে। বাস্তবে এমনটি হওয়ার সুযোগ নেই। অহনা আমার খুব ভালো সহকর্মী ও বন্ধু। এর বেশি কিছু না। আসছে ভালোবাসা দিবসে আমার ও অহনার নতুন একটি নাটক আসছে। যেটির নাম ‘কোটি টাকার কাবিন’।

About admin

Check Also

ভারতের স্টেজে নাচতে গিয়ে অপমানিত অপু বিশ্বাস (ভিডিও)

ভারতের আসামের স্থানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্স এর জন্য যান অভিনেত্রী অপ বিশ্বাস। সেই নাচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *