Breaking News

বাবা শাকিবের প্যান্ট পরে ঘুরে বেড়াল ছেলে জয়!

খুব ভালো একজন বন্ধু পেয়েছে আব্রাহাম খান জয়। বেস্ট ফ্রেন্ড। বেস্ট ফ্রেন্ডের কাছে গিয়ে হিসু করে দেওয়ায় বেকায়দায় পড়ে যায় জয়। কেননা সে তো আর কোনো প্যান্ট নিয়ে যায়নি সঙ্গে।

 

 

তাহলে উপায়?উপায় একটাই, বেস্ট ফ্রেন্ডের প্যান্ট পরতে হলো। তো জয়ের সেই বেস্ট ফ্রেন্ড কে? তিনি আর কেউ নন, বাবা শাকিব খানই জয়ের এখন বেস্টফ্রেন্ড। অন্তত জয় তা-ই মনে করে। আর এসব জানালেন জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস।

 

 

আজ মঙ্গলবার বিকেলে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমন মজার ঘটনা শেয়ার করলেন অপু বিশ্বাস। বললেন, ‘জয় তার বাবাকে বেস্ট ফ্রেন্ড বলে। পানি নিজেই ওয়াটার বোতলে খায়। ঘুরে ঘুরে পানি খেতে তার ভালো লাগে। বাবার সঙ্গে বাসায় গিয়ে বেশি পানি খাওয়ার ফলে হিসু করে দেয়। বাধ্য হয়ে বাবার প্যান্ট পরে। আর তাতেই কত আনন্দ। ঘরময় চিৎকার করে জানান দিতে থাকে আমি বাবার প্যান্ট পরেছি, বাবার প্যান্ট পরেছি। ’

 

 

সম্প্রতি নানা কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন ঢাকাই ছবির এই নায়িকা। ফলে সাম্প্রতিক সময়ে আরেক অভিনেত্রী বুবলী যে ভিডিও বার্তা প্রকাশ করেছেন সে বিষয়টিও খেয়াল করেননি তিনি।

 

 

অপু বলেন, “আমি এখন এতটাই ব্যস্ত যে অন্যদিকে আমার মাথা দেওয়ার সময় নেই। শুধু ভাবছি মাথা ঠাণ্ডা রেখে আমাকে আমার কাজটাই করে যেতে হবে। আমার ‘লাল শাড়ি’ সিনেমার ৮০ ভাগ কাজ শেষ। শুটিং সম্পন্ন। এখন ডাবিং ও সম্পাদনা চলছে। ”

 

 

জানালেন আরেকটি সিনেমার কাজ শুরু করেছেন, কিন্তু সেটার নাম এখনই জানানো যাবে না। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিষেধ করা আছে।

অপু বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি’ সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী। দারুণ একটি কাজ হয়েছে। এটা পুরোপুরি শেষ হলে একটু দম ফেলতে পারি। আর ব্যস্ততা রয়েছে আমার নানা কিছু নিয়েই। যেমন বিভিন্ন শোরুম উদ্বোধন বা ফিতা কাটার কাজে যেতে হয়। স্বাভাবিকভাবে এসবের পূর্বনির্ধারিত শিডিউল থাকে। বুঝতেই পারছেন।

About admin

Check Also

ভারতের স্টেজে নাচতে গিয়ে অপমানিত অপু বিশ্বাস (ভিডিও)

ভারতের আসামের স্থানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্স এর জন্য যান অভিনেত্রী অপ বিশ্বাস। সেই নাচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *