Breaking News

মেসিও মানুষ, কেন এমন কথা বললেন অস্ট্রেলিয়ার ফুটবলাররা?

ডেনমার্ককে ১-০ গোলে হারিয়ে নকআউটে উঠেছে অস্ট্রেলিয়া। শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা। সেই দলে রয়েছেন লিওনেল মেসির মতো ফুটবলার।

 

 

প্রতিপক্ষের জন্য যিনি বরাবরই ত্রাস। তবে তাকে ভয় পাচ্ছেন না সকারুরা। কারণ, তিনিও মানুষ। ক্রীড়াভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম ইএসপিএনের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে।

 

 

অস্ট্রেলিয়ার ডিফেন্ডার মিলোস ডিজেনেক বলেন, আমি সবসময় মেসিকে শ্রদ্ধা করি। উনি নিঃসন্দেহে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। তবে ওনার বিপক্ষে খেলা ভয়ের কিছু নয়। কারণ, উনিও আমাদের মতোই মানুষ।

 

 

তিনি বলেন, আমরা বিশ্বকাপের রাউন্ড সিক্সটিনে খেলছি, এটাই বড় সম্মানের। আমরা আর্জেন্টিনা না পোল্যান্ডের বিপক্ষে খেলছি, সেটা বড় কথা নয়।

 

 

ডেনিশদের বিপক্ষে ম্যাট লেকির গোলে শেষ ষোলোতে খেলা নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। আর্জেন্টিনার বিপক্ষে দারুণ কিছু করার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

 

 

লেকি বলেন, এটি নকআউট ম্যাচ। ফলে ম্যাচ নিষ্পত্তি হতেই হবে। ৯০ মিনিটে ফল না এলে ১২০ মিনিট খেলা হবে। প্রয়োজনে পেনাল্টি শুটআউটও হতে পারে।

তিনি বলেন, এ পর্বে আমরা খেলব তা কেউ ভাবেনি। সুতরাং আমরা বিশ্বাস করি, প্রতিপক্ষকে ছুড়ে ফেলতে পারব। চাপটা তাদের ওপরই থাকবে, আমাদের নয়।

এ উইঙ্গার বলেন, একটি অন্যরকম ম্যাচ হতে যাচ্ছে। আমরা সম্ভবত বিশ্বের সেরা ফুটবলারের বিপক্ষে খেলতে যাচ্ছি। তবে এটি ১১ জনের বিপক্ষে ১১ খেলোয়াড়ের খেলা। মেসি একাই ১১ জন নন, তিনি একজনই।

About admin

Check Also

শেষ হয়ে গেলো কি একটি অধ্যায়?

২০০৮ সাল, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর তারকা হওয়ার সূচনালগ্ন। প্রথমবার মুখোমুখি দুজন। তখনও ফুটবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *