নিজেদের বাড়ি থাকতেও ফ্ল্যাট ভাড়া নিলেন আনুশকা-বিরাট! কি করবেন তারা!

ক্রিকেটার বিরাট কোহলি ভালোবেসে ঘর বেঁধেছেন অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে। ব্যক্তিগত জীবনে অনেক অর্থের মালিক তারা। তাদের বিলাসবহুল দুটি বাড়ি রয়েছে, যার একটি মুম্বাইয়ে আরেকটি গুরগাঁওয়ে অবস্থিত। কিন্তু নিজেদের বাড়ি থাকার পর নতুন একটি ফ্ল্যাট ভাড়া নিলেন এই দম্পতি।

 

 

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন আনুশকা-বিরাট। সাগরমুখী ফ্ল্যাটটি পঞ্চম তলায় অবস্থিত। এ ফ্ল্যাটের মালিক প্রাক্তন ক্রিকেটার সমরজিতসিংহ। এ ফ্ল্যাটের জন্য সাড়ে ৭ লাখ রুপি অগ্রিম জমা দিয়েছেন বিরাট-আনুশকা। প্রতি মাসে এ ফ্ল্যাটের জন্য ভাড়া গুনতে হবে ২ লাখ ৭৬ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ ৪৪ হাজার টাকা)।

 

 

ক্রিকেটার বিরাট কোহলির জন্ম দিল্লিতে। আর অভিনেত্রী আনুশকা উত্তরপ্রদেশের মেয়ে। ক্রিকেট জীবনের শুরুতে দিল্লিতে থাকতেন বিরাট। আনুশকা কাজের জন্য বসবাস করেন মুম্বাইয়ে, এই শহরে বিরাটের একটি রেস্তোরাঁ রয়েছে। এবার মুম্বাইয়ে বাড়ি ভাড়া নিলেন এই তারকা দম্পতি।

 

 

সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে সবচেয়ে বেশি রানের মালিক বিরাট। দীর্ঘ দিন রান পাচ্ছিলেন না তিনি। সেই দুঃসময় কাটিয়ে ফের স্বমহিমায় ফিরেছেন বিরাট। তার স্ত্রী আনুশকা শর্মা ‘চাকদাহ এক্সপ্রেস’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। ঝুলন গোস্বামীর জীবনী নির্ভর এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন আনুশকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *