শেষ হলো তাদের অভিযান

দুই বাংলায় সমানতালে কাজ করছেন নুসরাত ফারিয়া। ২০১৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘বিবাহ অভিযান’। সম্প্রতি শুরু হয়েছে এই সিনেমার সিক্যুয়ালের শুটিং। প্রথম পর্ব নির্মাণ করেছিলেন বিরসা দাশগুপ্ত। এবার পরিচালনায় সৌমিক হালদার।

 

 

তবে আগের মতোই চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল। ফারিয়া ছাড়াও আরো অভিনয় করছেন কলকাতার অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার ও প্রিয়াঙ্কা সরকার।

 

 

আগেই জানা গিয়েছিল, সিনেমাটির শুটিং হবে কলকাতা ও থাইল্যান্ডে। সম্প্রতি শুটিংও শুরু হয়েছিল। মঙ্গলবার (২২ নভেম্বর) সেই শুটিংয়ের আপডেট জানালেন নুসরাত ফারিয়া।

 

 

জানা গেছে, এরইমধ্যে থাইল্যান্ডের অংশের শুটিং কাজ শেষ করেছেন অভিনেত্রী। এদিন বিকেলে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এতে তার সঙ্গে দেখা যায় সোহিনী ও প্রিয়াঙ্কাকে।

 

 

সিনেমাটির ক্যাপশনে হ্যাশট্যাগ আবার বিবাহ অভিযান দিয়ে ফারিয়া লেখেন, পাতায়ার কাজ শেষ হলো।এর আগে সিনেমাটির বিষয়ে ফারিয়া বলেন, বেশ বিরতির পর ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। বেশ ভালোভাবেই এর কাজ এগিয়ে চলছে। আশা করছি, ‘বিবাহ অভিযান’ সিনেমার প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তিও সাড়া ফেলবে।

এদিকে, দেশে মুক্তির অপেক্ষায় আছে নুসরাত ফারিয়ার বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে ‘মুজিব:একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *