বিয়ের পিঁড়িতে বুবলী!

আবারো বিয়ের পিঁড়িতে শবনম বুবলী। গতকাল রাতে হলো গায়ে হলুদ। তবে এটি কোনো বাস্তবের ঘটনা নয়, ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে এই নায়িকাকে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। এবং এ কারণেই এমন দৃশ্যের অবতারণা।এমনটাই জানান নির্মাতা জসিম উদ্দিন জাকির।

 

 

জানা যায় আগামী ২৫ নভেম্বর শুক্রবার বুবলীর বিয়ের দিন ধার্য করা হয়েছে। অর্থাৎ এ দিন তার বিয়ের শুটিং হবে। যদিও এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। এবার তার পাত্র চিত্রনায়ক সাইমন সাদিক। উল্লেখ্য দুজনই এই সিনেমায় বুবলীর বিপরীতে রয়েছেন।

 

 

জসিম উদ্দিন জাকির বলেন, ‘সিনেমাটির গল্প এখনই বলতে চাচ্ছি না। এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের (বুবলীর) দৃশ্য করেছি। গতকাল সাইমন সাদিকের সঙ্গে হলুদ অনুষ্ঠান করেছি। আবার বাসর হবে রোশানের সঙ্গে। সিনেমাটির গল্পে টুইস্ট রয়েছে। দশর্ক সিনেমা হলে গিয়ে বিষয়টি বুঝতে পারবেন।’

 

 

‘মিলন ভাই বুবলীকে পাগলের মতো ভালোবাসেন। কিন্তু রোশানকে প্রচণ্ড ভালোবাসেন বুবলী। তবে তিনি বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যান। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে।’ যোগ করেন নির্মাতা।

 

 

জানা যায় ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে তিনজনের একজন প্রেমিকা দেখা যাবে। প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য বিষয়। সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।

বর্তমানে রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণ করা হচ্ছে বলে জানান নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *