এবার শুটিং সেটে গায়ে হলুদ হলো সায়মন-বুবলীর!

শাকিব খানকে গোপনে বিয়ে এবং গোপনে বাচ্চার জন্ম দিয়ে মিডিয়ায় হইচই ফেলে দেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। সোশাল মিডিয়া এবং চায়ের আড্ডায় কম সমালোচিত হননি ‘বসগিরি’ খ্যাত নায়িকা বুবলী।

 

 

এবার শোনা গেল বিয়ের পিড়িতে বসছেন এই নায়িকা। তার পাশে বর হিসেবে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের আরেক অভিনেতা সায়মন সাদিককে। তবে বাস্তবে নয়, এই তারকা জুটি বিয়ে করছেন পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়।

 

 

সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিম উদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫। সেখানে বর এবং কনের চরিত্রে অভিনয় করছেন তারা। সিনেমাটির পরিচালক জানান, ‘গায়ে হলুদের অনুষ্ঠানের পর আগামী ২৫ তারিখে তাদের বিয়ে।

 

 

এই পরিচালক আরও জানান, ‘গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দেয়ারপরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।’

 

 

উল্লেখ্য, শাকিব খানের সঙ্গে বেশকিছু চলচ্চিত্রে অভিনয়ের পর নিরব, রোশান, আদর আজাদের মতো নায়কের বিপরীতেও অভিনয়ে দেখা গেছে তাঁকে। এ ছাড়াও জানা যায়, নায়ক সাইমন সাদিক শুটিং করছেন অপু বিশ্বাসের সঙ্গে অন্যদিকে নায়িকা বুবলি শুটিং করছেন মাহফুজ আহমেদ আর শরিফুল রাজের বিপরীতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *