Breaking News

অবশেষে বিশ্বকাপ দলে সুখবর পেতে যাচ্ছেন সৌম-শরিফুল

শেষ হলো আরব আমিরাতের বিপক্ষে প্রথম টি২০ ম্যাচ।গতকালের এই ম্যাচে বাংলাদেশের একাদশ নিয়ে ভক্ত সমর্থকেরা পরেছেন আসলে বিরাট এক গোলকধাঁধায়।

 

 

শুরুতেই আসি সাব্বির রহমানের কথায়।সাব্বিরের দলে সুযোগ পাওয়াটাই একটা বড় বিস্ময়। কারন ঘরোয়া লিগ গুলোতে তেমন আহামরি কোনো পারফরম্যান্স তার নেই। কোন বিবেচনায় তিনি দলে আসলেন তা টিম ম্যানেজমেন্টই ভালো বলতে পারবেন। তার উপর তাকে নামিয়ে দেয়া হলো ওপেনিংএ। দুই ম্যাচে ৫ রান করা সাব্বির কে নিয়ে তাই নতুন করে ভাবতে হবে।

 

 

সাব্বিরের জায়গায় হয়তো সৌম্য সরকার একটা অপশন হতে পারেন। তাই কালকের ম্যাচে সৌম্য খেলতে পারেন। বিশ্ব কাপের আগে বাকি ম্যাচগুলো ভালো করলে মুল দলে সৌম্য জায়গা পেতেই পারেন।

 

 

শান্ত কে বিশ্ব কাপ দলে জায়গা দিয়েও টিম ম্যানেজমেন্ট যথেষ্ট সমালোচিত হয়েছে।তাদের ভাষ্য ছিলো শান্ত ইমপ্যাক্টফুল খেলোয়াড়। তো তাদের সেই ইমপ্যাক্ট খেলোয়াড় গতকাল একাদশেই জায়গা পাননি। এই জাগাটাও হয়তো তাদের নজরে থাকবে।

 

 

ঘোষিত বিশ্ব কাপ দলে আরও একটা সমস্যা হলো পেস বোলিং নিয়ে। হাসান মাহমুদ ইনজুরি থেকে ফিরলেও এখনো মাঠে নামতে পারেনি। তাছাড়া তাকে একটানা খুব বেশি ম্যাচও খেলতে দেখা যায় নি। সাইফুদ্দিনও তেমন ভালো ফর্মে নেই।গতকাল একাদশে থাকলেও তাকে নিয়ে রয়েছে সংশয়।

 

 

এক্ষেত্রে শরিফুল ইসলামের বিশ্ব কাপ দলে যায়গা পাওয়ার সম্ভাবনা খুবই বেশি। প্রথম টি২০ তে তাকে যে সুযোগ দেয়া হয়েছিলো তা পুরোপুরি কাজে লাগিয়েছেন শরিফুল। ২১ রানে তুলে নিয়েছেন ৩ উইকেট।

তাই বিশ্ব কাপের যে দলটা ঘোষণা করা হয়েছে তাতে যে পরিবর্তন আসবে এটা অনেকটাই অনুমেয়। সামনে কয়েটা ম্যাচে দলে সৌম্য শরিফুল সুযোগ পাবেন।যদি ওই ম্যাচগুলোতে তারা ভালো করতে পারেন তাহলে বিশ্ব কাপে তারা যাচ্ছেন এটা বলাই যায়।

About admin

Check Also

শেষ হয়ে গেলো কি একটি অধ্যায়?

২০০৮ সাল, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর তারকা হওয়ার সূচনালগ্ন। প্রথমবার মুখোমুখি দুজন। তখনও ফুটবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *