সোহানকে অধিনায়ক করে বাংলাদেশ দল ঘোষণা, নেই সাকিব

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই টি-টোয়েন্টির সিরিজ খেলার কথা বাংলাদেশের। সেই সিরিজ খেলতে আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিটে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। তার ঠিক আগে সেই সফরের ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

 

আজ বুধবার সন্ধ্যায় বিসিবির ঘোষিত এই দলে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের নাম। তাজেকে ছাড়াই দল ঘোষণা করেছে বাংলাদেশ। তার অনুপস্থিতিতে আরব আমিরাতের বিপক্ষে এই সিরিজে টাইগারদের নেতৃত্বে থাকবেন নুরুল হাসান সোহান।

 

 

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে না থাকলেও আমিরাত সফরের দলে ডাকা হয়েছে সৌম্য সরকার ও রিশাদ হোসেনকে। আছেন পেসার শরিফুল ইসলামও। তবে ভাগ্যে শিকে ছেঁড়েনি অলরাউন্ডার শেখ মেহেদি হাসানের।

 

 

আগামী ২৫ অক্টোবর এবং ২৭ অক্টোবর দুবাই ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ২৮ অক্টোবর দেশে ফিরে আসবে টাইগাররা।

 

 

বাংলাদেশ দল:
নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

About admin

Check Also

অবাক ক্রিকেট বিশ্বঃ রান করেছেন ৫ টি টিকটক ৩৮ টি

সাব্বির রহমান বিশ্ব কাপ দলে জায়গা পাওয়ার পর থেকেই চারিদিকে চলছে আলোচনা সমালোচনা। আর সেই …

Leave a Reply

Your email address will not be published.