Breaking News

হোটেলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী, হাতেনাতে ধরে উচিত শিক্ষা দিল স্ত্রী (ভিডিও)

বিভিন্ন সময় দেখা যায় পরকীয়ার নানা ঘটনা ঘটে , সমাজে বর্তমানে এই পরকীয়ার ঘটনা নিয়ে বেশ নেতিবাচক প্রভাব লক্ষ্য করা যাচ্ছে এবার দেখা গেলো আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে এক মহিলা জুতোপেটা করলেন তাঁর স্বামীকে এই পরকীয়ার কারনে ।ওই হোটেলের ঘরে অন্য এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামীকে দেখতে পেয়ে নিজেকে ঠিক রাখতে পারেননি, দাবি মহিলার।

 

 

বাবাকে পেটানোর সেই ঘটনা ক্যামেরাবন্দি করে তাঁদের নাবালিকা কন্যা। সেই ভিডিয়োই এখন ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। মারমুখী মহিলার নাম নীলম ও তাঁর স্বামীর নাম দিনেশ গোপাল।

 

 

সংবাদমাধ্যমকে ওই মহিলা জানিয়েছেন, এই প্রথম নয়, বহু দিন আগে থেকেই স্বামী এই ধরনের কাজ করে আসছেন। তাঁদের ১৬ বছর বয়সি এক মেয়ে ও ন’বছর বয়সি এক পুত্রসন্তান রয়েছে। সন্তানরাও বাবার কীর্তি সম্পর্কে অবগত। এমনকি, নাবালিকা কন্যা ওই ব্যক্তিকে নিজের বাবা বলতেও অস্বীকার করে বলে দাবি মহিলার। বাবাকে হাতেনাতে ধরতে মা-মেয়ে তাঁকে অনুসরণ করে হোটেলে পৌঁছন।

 

 

হোটেলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হতেই সেই ভিডিয়ো ক্যামেরাবন্দি করে নাবালিকা। তার পরই জুতো হাতে ঝাঁপিয়ে পড়েন মহিলা। স্ত্রী মারধর শুরু করতেই স্বামীকে বার বার ‘ক্ষমা করে দাও’ বলতে শোনা গিয়েছে ভিডিয়োতে। স্বামীর পাশাপাশি তাঁর সঙ্গে থাকা মহিলাকেও রেয়াত করেননি নীলম। কষিয়ে দেন কয়েক ঘা। পরে পুলিশ এসে সামাল দেয় পরিস্থিতি।

 

 

উল্লেখ্য, পরকীয়া বর্তমানে আমাদের সমাজে বিরূপ প্রভাব বিস্তার করতে শুরু করেছে এবং দেখা যাচ্ছে মানুষ এই পরকীয়ার কারনে সামাজিক অবস্থান থেকে বিচ্যুত হচ্ছে এবং ধ্বংস হচ্ছে অনেক সংসার এবং সেই সাথে সামাজিক অবক্ষয় তৈরী হচ্ছে এই পরকীয়ার কারনে

About admin

Check Also

ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়ান, বড় বিপর্যয়ের শঙ্কা

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা উপকূলের দিকে ধেয়ে যাচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়ান।বুধবার (২৮ সেপ্টেম্বর) ঘূর্ণিঝড়টি আঘাত হানতে পারে …

Leave a Reply

Your email address will not be published.