পরীমনির অনাগত সন্তান মেয়ে নাকি ছেলে! এ নিয়ে মুখ খুললেন রাজ

পরীর কল্পনার রঙিন প্রজাপতিটি ছেলে না মেয়ে তা এখনো প্রকাশ করেননি তিনি। এদিকে অনাগত সন্তানের জামাকাপড় দেখে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনরা নিজেদের মতো করে জানাচ্ছেন মন্তব্য। তবে তারকা দম্পতির অনাগত সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা অনুমান করছেন, ছেলের মা হচ্ছেন পরী।

 

 

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নায়িকার স্বামী অভিনেতা শরিফুল রাজ বলেন, সত্যি বলতে, কিসের ভিওিতে এমন খবর ছড়িয়েছে, তা আমার জানা নেই। পুত্র সন্তান নিয়ে আমি এবং পরীমনি এখনো নিশ্চিত নই। দু’জনই শেষ মুহূর্তের সারপ্রাইজের জন্য অপেক্ষায় আছি।

 

 

রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি দেখে প্রেমের আকুতি জেগেছে নেটিজেনদের মনে।

 

 

গত বুধবার (৩ আগস্ট) পরীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে স্ত্রীর প্রতি ভালোবাসার কথা জানিয়েছিলেন শরিফুল রাজ। তিনি লেখেন, তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন সম্পূর্ণরূপে বদলে গেছে। আমরা যখন বিয়ে করেছি, তখন থেকেই আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করেছি। যেখানে আমাদের ভালোবাসা আরো শক্তিশালী হয়েছে।

 

 

এদিকে বন্ধু দিবসে (রোববার) পরীও স্বামীকে ভালোবাসার বার্তা দিয়েছেন। রাজের উদ্দেশে নায়িকা লিখেছেন, ‘হ্যাপি ফ্রেন্ডশিপ ডে রাজ। আমার সকল ব্যাথার কথা আমি খুব সহজেই তোমার কাছে দ্বিধাহীন বলতে পারি। কত অল্প সময়ে হৃদয়ের সবথেকে কাছের মানুষটা আমার; আমি তোমাকে অনেক ভালোবাসি।

About admin

Check Also

মা হয়েছেন চিত্রনায়িকা বুবলী!

মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তার অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেইজ তেমনটাই বলছে। মঙ্গলবার ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published.