Breaking News

সঙ্গমে অনিহা স্ত্রীর, আদালতের দ্বারস্থ অভিনেতা

স্ত্রী বর্ষা প্রিয়দর্শিনীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ওড়িশার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ

 

 

অনুভব মোহান্তি। জানিয়েছেন, বর্ষা শারীরিক সম্পর্কে আগ্রহী নন। এ কারণে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

 

 

একাধিক ভারতীয় গণমাধ্যম বলছে, কটকের অতিরিক্ত জেলা বিচারক ম্যাজিস্ট্রেটের (এডিজেএম) আদালতে বিবাহবিচ্ছেদের এ আবেদন করেছিলেন অনুভব। এ প্রেক্ষিতে বর্ষাকে দুই মাসের মধ্যে অনুভবের পৈতৃক বাড়ি খালি করার নির্দেশ দিয়েছেন বিচারক। অপরদিকে অনুভব মোহান্তিকে প্রতি মাসে বর্ষাকে ৩০ হাজার টাকা খোরপোষ দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

এদিকে অন্য একটি পিটিশনে বর্ষার আয়ের উৎস প্রকাশের দাবিও করেন অনুভব। গত সপ্তাহে শুনানি শেষ হলেও, এখনও পর্যন্ত রায়দানে বিরত রয়েছে আদালত।

 

 

কয়েকদিন আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা-সাংসদ অনুভব। তাতে তিনি অভিযোগ করেন, ২০১৪ সালে বিয়ে করলেও বর্ষার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক গড়ে ওঠেনি।

 

 

স্ত্রীর বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর জন্য ভুয়া অ্যাকাউন্ট ও ফ্যান পেজ চালানোর অভিযোগও করেছেন অনুভব। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রোফাইলের মাধ্যমে অনুরাগীদের এই ফাঁদে না পড়ার জন্য অনুরোধ করেছেন তিনি।

ওড়িশার চলচ্চিত্র অভিনেতা অনুভব। সেখানকার শাসক দল বিজু জনতা দলের (বিজেডি) প্রার্থী হিসেবে ২০১৩ সালে নিজের রাজনৈতিক জীবন শুরু করেন। ২০১৬ সালে স্ত্রী বর্ষার বিরুদ্ধে প্রথম আদালতে অভিযোগ দায়ের করেন তিনি। সেই সময় বর্ষাও পাল্টা অভিযোগ করেন। ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে পুলিশ এবং ওডিশা হাইকোর্টে অভিযোগ জানান অভিনেত্রী।

About admin

Check Also

‘ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গিয়েছিল’

মাস দেড়েই আগেই মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। ছেলের নাম রাজ্য। সন্তান জন্মের …

Leave a Reply

Your email address will not be published.