দুর্ঘটনায় আহত নৃত্যশিল্পীকে রক্ত দিয়ে বাঁচালেন বাপ্পী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরীকে প্রায়ই বিভিন্ন মানবিক কাজ করতে দেখা যায়। এবার মধ্য রাতে হাসপাতালে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক নৃত্যশিল্পীকে রক্ত দিলেন তিনি। সোমবার (৮ আগস্ট) দিনগত রাতে রাজধানীর পঙ্গু হাসপাতালে গিয়ে ঝর্ণা নামের এক ফ্রিলেন্স নৃত্যশিল্পীকে রক্ত দেন এই অভিনেতা।

 

 

এর আগে রাজধানীর বেগুনবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন নৃত্যশিল্পী দম্পতি রিপন ও ঝর্ণা। তারা দুজনই শুটিং শেষে রিকশা করে বাসায় ফিরছিলেন।

 

 

ঘটনাটি জানিয়ে নৃত্যপরিচালক হাবিবুর রহমান বলেন, ‘রিপন ও ঝর্ণা ফ্রিলেন্স নৃত্যশিল্পী হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন। আমার সঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন তারা। সোমবার মধ্য রাতে একটি শুটিং শেষ করে রিকশায় করে তারা বাসায় ফিরছিলেন। তখন পেছন থেকে তাদেরকে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা দু’জনই। এরপর পথচারীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।’

 

 

তিনি আরও বলেন, ‘দুর্ঘটনায় ঝর্ণার বাম পা ভেঙে যায় ও রগ ছিঁড়ে যায়। জরুরিভিত্তিতে তার অস্ত্রোপচারের জন্য রক্তের প্রয়োজন ছিল। আমিসহ আমার অনেক সহকর্মী বিষয়টি জানিয়ে ফেসবুকে পোস্ট দেই। এরপর নায়ক বাপ্পী ভাই জানতে পেরে সঙ্গে সঙ্গে রাত ১টার দিকে হাসপাতালে ছুটে আসেন। তিনি রক্ত দেওয়ার পরই ঝর্ণার অস্ত্রোপচার হয়। ’

 

 

হাবিব আরও জানান, ঝর্ণা পঙ্গু হাসপাতালে ভর্তি হলেও তার স্বামী ভর্তি হয়েছেন ঢাকা মেডিক্যালে। বর্তমানে তাদের দুজনের অবস্থাই স্থিতিশীল। ঘাতক মাইক্রোবাস ও এর চালককে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।

উল্লেখ্য, বর্তমানে ‘শত্রু’ শিরোনামের একটি পুলিশ অ্যাকশন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত বাপ্পী। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ‘জয় বাংলা’, ‘ডেঞ্জার জোন’, ‘৫৭০’, ‘কুস্তিগীর’সহ বেশ কয়েকটি সিনেমা।

About admin

Check Also

মা হয়েছেন চিত্রনায়িকা বুবলী!

মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তার অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেইজ তেমনটাই বলছে। মঙ্গলবার ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published.