Breaking News

পিকের সঙ্গে সম্পর্ক ভেঙে নতুন প্রেমে শাকিরা!

পরকীয়ার জেরে জেরার্ড পিকে-শাকিরার ১২ বছরের সংসার এখন ভাঙনের দোরগোড়ায় রয়েছে। অন্য নারীর সঙ্গে পিকের সম্পর্ক গড়ে ওঠার বিষয়টি জানার পর আর এক মুহূর্তও পিকের সঙ্গে থাকতে নারাজ শাকিরা। বার্সেলোনা ডিফেন্ডারের পরকীয়ার খবর জানাজানি হওয়ার বিমর্ষ হয়ে পড়েছিলেন এই কলম্বিয়ান গায়িকা। তবে অন্তর্জালে নতুন খবর, পিকের স্মৃতি পিছু ঠেলে এখন নতুন সম্পর্কে জড়াতে যাচ্ছেন শাকিরা।

 

 

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, শাকিরা এখন যুক্তরাষ্ট্রের মায়ামিতে অবকাশ যাপন করছেন, আর সেখানেই এক পুরুষ বন্ধুর সঙ্গে দেখা মিলেছে তার। সমুদ্রে জলকেলিরত তদের ছবিতে এখন সামাজিক যোগাযোগ মাধ্যম সয়লাব। মায়ামির সমুদ্রে ছেলে মিলানকে সঙ্গে নিয়ে সেই বন্ধুর সঙ্গে সাঁতার কেটেছেন শাকিরা। সেখানে নতুন এই বন্ধুর তাকে বেশ খোশমেজাজে দেখা গেছে।

 

 

পিকের সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তান শাশা এবং মিলান কার সঙ্গে থাকবে, সেটা নিয়েই এখন পিকে এবং শাকিরার মধ্যে জটিলতা চলছে। জানা গেছে, শাকিরার সঙ্গে সম্পর্ক চুকেবুকে গেলেও সন্তানদের অধিকার ছাড়তে রাজি নন স্প্যানিশ ডিফেন্ডার পিকে।

 

 

দীর্ঘদিনের জীবনসঙ্গী শাকিরার পর নিজের দীর্ঘ সময়ের ক্লাব বার্সেলোনার সঙ্গেও তার সম্পর্ক এখন ভাঙনের পথে। ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডারকে এখন ছেড়ে দিতে প্রস্তুত কাতালান ক্লাবটি। এরই মধ্যে চেলসি থেকে নতুন ডিফেন্ডার আন্দ্রিয়াস ক্রিশ্চেনসেনকে দলে ভেড়ানোর প্রক্রিয়া চূড়ান্ত করার পথে রয়েছে তারা। অর্থনৈতিকভাবে সঙ্গীন অবস্থায় থাকা বার্সেলোনা উচ্চ বেতনভোগী ফুটবলারদের ছাড়ার পরিকল্পনার বলি হতে পারেন এই বর্ষীয়ান ডিফেন্ডার।

About admin

Check Also

অবিশ্বাস্য হলেও সত্য: লিগে খেলার কারনে জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তিকে না করে দিলেন তিনি

ক্রমে বেড়েই চলেছে বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ। আইসিসিও সবশেষ প্রকাশিত ভবিষ্যৎ সফর পরিকল্পনায় (এফটিপি) একটু …

Leave a Reply

Your email address will not be published.