Breaking News

‘নিপুন জিতলেই সকলের সামনে আসবেন পপি’ (ভিডিওসহ)

বাংলা সিনেমার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী পপী। ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসা সফল সিনেমা। তবে এখন অনেকটাই আড়ালে এই অভিনেত্রী। দীর্ঘদিন অনুপস্থিত সিনেমার জগতেও।

 

 

তবে পপির বিষয়ে এবার সুখবর দিলেন নিপুণ। নিপুণ জানিয়েছেন আবারও সকলের সামনে আসতে পারেন পপি। তবে এক্ষেত্রে আছে শর্তও। পপি শুধুমাত্র তখনই সামনে আসবেন যখন নিপুণ জয়ী হবেন সাধারণ সম্পাদকের পদে।

 

 

নিপুণ এক সাক্ষাৎকারে বলেন, ‘নির্বাচনের আগে পপী বেশকিছু ভিডিও বার্তা দিয়েছিলো। এরপর আমরাও তার সাথে যোগাযোগ করি। এটুকু বলতে পারি পপি যেখানেই আছে ভালো আছে। আর পপি জানিয়েছে আমার এই ইলেকশনের বিষয়ে ভালো ফলাফল হলেই সে সকলের সামনে আসবে।

 

 

এদিকে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে এখনও নিপুণ ও জায়েদের লড়াই চলমান। বিষয়টি বর্তমানে উচ্চ আদালতে বিচারাধীন। আশা করা হচ্ছে জুলাইয়ের পূর্বই শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের বিষয়ে চূড়ান্ত রায় প্রদান করবে আদালত।

 

 

প্রসঙ্গত, তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী এ পর্যন্ত মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

About admin

Check Also

ভারতের স্টেজে নাচতে গিয়ে অপমানিত অপু বিশ্বাস (ভিডিও)

ভারতের আসামের স্থানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্স এর জন্য যান অভিনেত্রী অপ বিশ্বাস। সেই নাচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *