Breaking News

নতুন গান নিয়ে ফিরছেন পলিন ও নিপুণ

বড় বোন নার্গিস আক্তার পলিনের জন্মদিনে ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণ। কারণ, পলিন বসবাস করেন ইংল্যান্ডে। তাই ইচ্ছা করলেই স্বশরীরে শুভেচ্ছা জানানো সম্ভব নয়। নিপুণ তার শুভেচ্ছা বার্তার শুরুতেই বলেন, শুভ জন্মদিন আপু।

 

 

আজ ২৩ মে আমার বড় বোনের জন্মদিন। আমার ব‌োন ও বন্ধু। আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি তার পেছনে আপুর অনেক অবদান। যদি পারতাম লন্ডনে এসে তোমাকে উইশ করতাম। যেহেতু ঢাকায় আছি, তাই ভিডিও বার্তায় তোমাকে উইশ করছি।

 

 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রতারকা নিপুণ আরো বলেন, নির্বাচনের পরে কেসের সময়ে আপু ঢাকায় এসেছিল। পুরোটা সময় আমার পাশে ছিল। এরকম একজন বোন পাওয়া ভাগ্যের ব্যাপার।

 

 

পলিনের গাওয়া ‘রং’ শিরোনামের গান বেশ সাড়া ফেলে। নিপুণ ওই গানের মডেল হয়েছিলেন। ওইরকম জমকালো আরো একটি গান নিয়ে তারা পরিকল্পনা করছেন বলে নিপুণ ভিডিও বার্তার শেষাংশে জানান। ফের শুভেচ্ছা জানিয়ে বার্তা শেষ করেন তিনি।

 

 

প্রসঙ্গত, নার্গিস আক্তার পলিন পেশায় একজন ডাক্তার। তিনি স্বামী- সন্তানসহ ইংল্যান্ডে বসবাসরত এবং সেখানে চিকিৎসা পেশায় কর্মরত আছেন। ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর তার গাওয়া ‘রং’ গানটির মিউজিক ভিডিও অবমুক্ত করা হয় এক জমকালো আয়োজনের মাধ্যমে।

About admin

Check Also

স্পেনে যেভাবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন বাঁধন

অভিনেত্রী আজমেরী হক বাঁধনের অর্জনের খাতায় যুক্ত হয়েছে আরও একটি প্রাপ্তি। এবার তিনি পুরস্কৃত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published.