Breaking News

মিরপুরে এসে সাকিবদের ‘হাঁস মারা’ দেখলেন আইসিসি চেয়ারম্যান

দুই দিনের সফরে বাংলাদেশে এসেছেন আইসিসি প্রধান গ্রেগ বার্কলে। আজ দ্বিতীয় দিনে তিনি সকালবেলায় যান মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। যেখানে আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় টেস্ট। কিন্তু এ কী!

 

 

টস জিতে ব্যাট করতে নামা বাংলাদেশি ব্যাটাররা আউট হওয়ার মিছিল শুরু করে দেন!স্কোরবোর্ডে কোনো রান যোগ হওয়ার আগেই কাসুন রাজিথার করা প্রথম ওভারের দ্বিতীয় বলে ‘ডাক’ মারেন মাহমুদুল হাসান জয়।

 

 

নাজমুল হোসেন শান্ত এসে একটি বাউন্ডারি মেরে ভিন্ন কিছুর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু পরের ওভারেই আসিথা ফার্নান্দোর বলে ‘ডাক’ মারেন আগের ম্যাচেই সেঞ্চুরি করা তামিম ইকবাল। অধিনায়ক মুমিনুল হক দলকে আবারও বিপদে ফেলেন আলাগা শট খেলে। ফার্নান্দোর দ্বিতীয় শিকার হন ৯ রান করে। ৭ম ওভারে শান্তকে (৮) বোল্ড করে দেন রাজিথা।

 

 

পরের বলেই সাকিব মারেন ‘গোল্ডেন ডাক’। ২৪ রানে নেই পাঁচ উইকেট! যার মধ্যে তিনজনই ‘ডাক’ মেরেছেন। সকালে প্রেসিডেন্ট বক্সের ভেতর বসেই খেলা দেখছিলেন গ্রেগ। কিন্তু পাঁচ উইকেট পতনের পর তাকে দেখা যায় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে বক্সের বাইরে বেরিয়ে এসে হাত নাড়াতে।

 

 

আজ বিকালে সংবাদ সম্মেলন করার কথা আইসিসি চেয়ারম্যানের। তার আগে টপাটপ উইকেট পতন নিশ্চয়ই বাংলাদেশের জন্য বিব্রতকর। যদিও এরপর মুশফিকুর রহিম আর লিটন দাস দারুণ জুটি গড়ে দলকে এগিয়ে নিচ্ছেন।

About admin

Check Also

অবাক ক্রিকেট বিশ্বঃ বিসিবির চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন অবহেলিত ইমরুল

বাংলাদেশ ক্রিকেটারদের উন্নতি কল্পে জাকির হাসানের দল রাজশাহীর শহীদ এ.এইচ.এম কামরুজ্জামান স্টেডিয়ামে জয়ের জন্য ১২৬ …

Leave a Reply

Your email address will not be published.