নাসিরের কাছ থেকে তামিমাকে ফেরত নিতে আপত্তি নেই রাকিবের

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত ক্রিকেটার নাসির হোসেন ও বিমানবালা তামিমা সুলতানা তাম্মীর বিয়ে। এবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদনে উঠে এসেছে নাসির-তামিমার বিয়ে অবৈধ। এরপরই রাকিব হাসান জানালেন, নাসিরের কাছ থেকে তামিমা তাম্মী ফিরতে চাইলে তাকে গ্রহণ করতে আপত্তি নেই তার।

 

 

বৃহস্পতিবার আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।আদালত প্রঙ্গণে তাকে প্রশ্ন করা হয় তামিমা যদি ফিরে আসতে চায় তাকে কি আপনি গ্রহণ করবেন? জবাবে রাকিব বলেন, তামিমা আইনত এখনো আমার স্ত্রী। সে যদি ফিরতে চায় আমার পক্ষ থেকে কোনো আপত্তি নেই।

 

 

এ সময় তিনি আরো বলেন, ‘পিবিআই’র সুষ্ঠু তদন্তে বেরিয়েছে এসেছে প্রকৃত ঘটনা। নাসির ও আমার স্ত্রী তামিমা অবৈধভাবে বিয়ে করেছে। তাই এখন আমি অবশ্যই তামিমাকে আমার ঘরে ফেরত নেব। এরপর সিদ্ধান্ত নেব তার সঙ্গে সংসার করবো, নাকি তালাক দিবো। তামিমা যদি সংসার করতে চায়, তাহলে বিষয়টিও আমি বিবেচনায় নিবো। আমার আইনজীবীর সঙ্গে বিষয়টি নিয়ে পরামর্শ করবো।’

 

 

তিনি বলেন, আমার দায়ের করা মামলায় যেহেতু আদালতে চার্জশিট জমা হয়েছে, সেহেতু বিচারিক কার্যক্রমের মধ্যে দিয়েই আমি এমনটা চাইবো। তাই তামিমা, নাসির ও তামিমার মাকে বিচারের মুখোমুখি করা হোক- এমনটাই আমার চাওয়া।

 

 

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মী। গত ১৭ ফেব্রুয়ারি হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

 

এমন পরিস্থিতিতে অভিযোগ উঠে স্বামী রাকিবকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেছেন তামিমা। যেটিকে কেন্দ্র করে গত ২৪ ফেব্রুয়ারি আদালতে মামলা দায়ের করেন ব্যবসায়ী রাকিব হাসান। পরে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, সংশ্লিষ্ট মামলার বাদী ব্যবসায়ী রাকিব হাসান ও তামিমা তাম্মীর সংসারে ৮ বছরের একটি কন্যাসন্তান রয়েছে। আর সেই স্বামী-সন্তানকে ফেলে এসে নাসিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তামিমা।

About admin

Check Also

ভেট্টরি-হেরাথ যা করতে পারেনি তাইজুলকে নিয়ে তাই করে দেখালেন কোচ সোহেল

দিন শেষে ব্যাটিং বিপর্যয় ভাবিয়ে তুলেছে সবাইকে। কী হয়, শেষ পর্যন্ত কত রানে এগিয়ে থাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *