প;র্নো;গ্রা;ফি তৈরির অভিযোগে নায়িকা নন্দিতা গ্রেপ্তার

প;র্নো;গ্রা;ফি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন প;র্ন নায়িকা নন্দিতা দত্ত। একইসঙ্গে নায়িকার সঙ্গী মৈনাক ঘোষকেও গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। অভিযোগ আছে মুম্বাইয়ের প্রাইড হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধেও।

 

 

সংবাদমাধ্যম সূত্রে খবর, খাস মহানগরীর বুকে রমরমিয়ে চলছে প;র্নো;গ্রা;ফি তৈরির ব্যবসা। নিউটাউন থানার পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল স্থানীয় প্রাইড হোটেল। অভিযোগ পাওয়ার তিন দিনের মাথায় বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় তাদেরকে। হদিশ চলছে ঘটনার সঙ্গে জড়িত বাকি অভিযুক্তদের। তাদের সঙ্গে রাজ কুন্দ্রার প;র্ন; কা;ণ্ডের যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

নিউটাউন থানা সূত্রে খবর, শুধু নন্দিতা এবং মৈনাক নন,প;র্ন কা;ণ্ডে জ;ড়ি;য়ে আছেন আরো অনেকে। তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের মাধ্যমে একে একে উঠে আসবে এই কা;ণ্ডে জ;ড়ি;ত বাকিদেরও নাম।

 

 

আরো খবর, এই ঘটনার দিন কয়েক আগেই অ;র্ধ্ব; ন;গ্ন ছবি তুলে নেটমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে জয়শ্রী মিশ্র, প্রতাপ ঘোষকে। বিধাননগর সাইবার অপরাধ দমন শাখা গ্রেপ্তার করেছে তাদের।

 

 

বিধাননগর থানা সূত্রে খবর, সেন্ট্রাল পার্কে এক তরুণীর অ;র্ধ্ব; ন;গ্ন ছবি তুলেছিল প্রতাপ। তরুণীর রূপসজ্জার দায়িত্বে ছিলেন জয়শ্রী। পাশাপাশি এও জানা গেছে, শুধু এরাই নন কলকাতার বহু উঠতি মডেল, অভিনেত্রী অর্থের জন্য এই ধরনের কাজ স্বেচ্ছায় করে থাকেন।

About admin

Check Also

টিকটকের কারণে সিনেমা থেকে বাদ দীঘি!

প্রার্থনা ফারদিন দীঘি আর শিশুশিল্পী নন। রূপালি জগতে তিনি এখন চিত্রনায়িকা। ‘বাবা জানো আমাদের ময়না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *