করোনায় আক্রান্ত স্ত্রীকে পিঠে বেঁ;ধে হাসপাতালের খোঁজে স্বামী

করোনায় আক্রান্ত স্ত্রী নাসরিন সুলতানাকে মোটরসাইকেলে করে বেশ কয়েকটি হাসপাতালে ঘুরে অবশেষে রাজধানীর ডিএনসিসি কোভিড ডেডিকেটেড হাসপাতালে সিট পেয়েছেন স্বামী আবদুর জাহেদ রাজু। বুধবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় স্ত্রীকে পিঠে বেঁ;ধে হাসপাতালে নিয়ে যাওয়ার চিত্র।

 

 

খোঁজ নিয়ে জানা যায়, বুধবার দুপুরে মুগদা জেনারেল হাসপাতালে যান রাজু। সেখানে সিট না পেয়ে মোটরসাইকেলে করে স্ত্রী নাসরিন সুলতানাকে নিয়ে রওনা দেন অন্য হাসপাতালে। কিন্তু নাসরিনের শরীর এতটাই খারাপ লাগছিল যে তিনি ঠিকমতো দাঁড়িয়ে থাকতে পারছিলেন না। এমনকি মোটরসাইকেলে উঠতেই পড়ে যাচ্ছিলেন।

 

 

হাসপাতালের জরুরি বিভাগের সামনে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা রাজুকে পরামর্শ দেন অ্যাম্বুলেন্স ভাড়া করে নিয়ে যাওয়ার। কিন্তু নাসরিনের অবস্থা দ্রুত খারাপ হচ্ছে, তাই রাজু সিদ্ধান্ত নেন দ্রুত হাসপাতালে নিতে হলে তাঁর নিজস্ব মোটরসাইকেলই ভালো হবে। কিন্তু মোটরসাইকেলে বসেই ঢলে পড়ছেন নাসরিন। পরে পাশের ব্যক্তিরা পরামর্শ দেন নাসরিনকে স্বামী রাজুর সঙ্গে ওড়না দিয়ে বেঁ;ধে নিয়ে যেতে। পরে এ কথায় সম্মতি দিয়ে রাজু তার এক স্বজনের সহায়তায় স্ত্রী নাসরিনকে নিজের সঙ্গে বেঁ;ধে নেন।

 

 

সিট পাওয়ার আশায় প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে গেলে চিকিৎসক নাসরিনকে দেখে ভর্তির জন্য পরামর্শ দেন। কিন্তু সিট ফাঁকা না থাকায় পরে মহাখালীর ডিএনসিসি কোভিড ডেডিকেটেড হাসপাতালে নিয়ে যান রাজু।

 

 

ডিএনসিসি কোভিড ডেডিকেটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দেখেই ভর্তি করাতে বলেন। কিন্তু সিট ফাঁকা হওয়ার জন্য কিছুক্ষণ অপেক্ষা করতে হয়। প্রায় ৩০ মিনিট পর সিট পাওয়া যায়। বুধবার বেলা সাড়ে তিনটার দিকে ভর্তি হন নাসরিন।

About admin

Check Also

চাঁদপুরে তিন কলেজছাত্রীর করোনা শনাক্ত, আবাসিক হল বন্ধ

চাঁদপুরের কচুয়া উপজেলার ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের একাদশ শ্রেণির তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত হয়েছে। ওই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *