জীবনের পুরোটা উপভোগ করাই জীবন: পরীমনি

ঢালিউডের আলোচিত ও দর্শকনন্দিত অভিনেত্রী পরীমনি। বরাবরই তিনি তার সৌন্দর্য্য ও সুনিপুণ অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। আজ তিনি বাংলা চলচ্চিত্রের অন্যতম শীর্ষ অভিনেত্রী। মাঝে এক অনাকাঙ্ক্ষিত ঘটনায় দেশজুড়ে বেশ আলোচিত হয়। এবার সকল শঙ্কা কাটিয়ে আবারো দাঁড়াতে যাচ্ছেন লাইট-ক্যামেরার সামনে এই আত্মপ্রত্যয়ী অভিনেত্রী। আগামী ১০ আগস্ট থেকে ‘প্রীতিলতা’ সিনেমার চিত্রায়নে অংশ নেবেন তিনি।

 

 

এরই মধ্যে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে আবারো সরব হয়েছেন এ সুন্দরী। শেয়ার করেছেন দুবাই ভ্রমণের কিছু ছবি। বৃহস্পতিবার (২৯ জুলাই) একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। ‘জীবন’ নিয়ে তার উপলব্ধি তুলে ধরেছেন এ নায়িকা।

 

 

জানিয়েছেন, জীবনের পুরোটা উপভোগ করাই জীবন। স্ট্যাটাসে পরীমনি লিখেছেন, জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাদ অনুভব হয় না। শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোঁট, জিভ, দাঁত, গলা, চিবুক আর তোমার পাকস্থলিকে টের পেতে দাও এর হিম! জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে! তাই তাকেও এর কান্না, দুঃখ, হতাশা, আনন্দ, বেদনা, ভালোবাসা সবটাই দিও।

 

 

এর আগে দুবাই ভ্রমণের ছবি শেয়ার করে নিন্দুকের উদ্দেশ্যে ভালোবাসা দিয়েছেন পরীমনি। শেয়ার করা ছবিতে বিলাসবহুল বোটে দেখা গেছে পরীমনিকে। গত এপ্রিলে দুবাই ভ্রমণে গিয়েছিলেন তিনি।

 

 

এদিকে, রাশিদ পলাশ পরিচালিত ‘প্রীতিলতা’ সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। সম্প্রতি এ সিনেমার ফার্স্টলুক প্রকাশ হয়েছে। পোস্টারে ‘প্রীতিলতা’ রূপে দেখা গেছে পরীমনিকে। ব্রিটিশ বিরোধী বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানি।

 

 

ফার্স্টলুক শুটের পর পরী বলেছিলেন, সত্যিই খুব শান্তি লাগছে। নিজেকে দেখে নিজেই চিনতে পারছিলাম না। শুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তি বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই ফিল বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে।

About admin

Check Also

টিকটকের কারণে সিনেমা থেকে বাদ দীঘি!

প্রার্থনা ফারদিন দীঘি আর শিশুশিল্পী নন। রূপালি জগতে তিনি এখন চিত্রনায়িকা। ‘বাবা জানো আমাদের ময়না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *