বিড়ম্বনা এড়াতে ভক্তদের আরও কাছে দীঘি

ভুয়া পেজ নিয়ে অনেকদিন ধরেই সমস্যায় আছেন শিশুশিল্পী থেকে সদ্য চিত্রনায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘি। অবশেষে সেই সমস্যার অবসান হতে যাচ্ছে। দীঘি তার ভক্তদের জন্য অফিসিয়াল ফ্যান পেজ নিয়ে হাজির হলেন, নাম প্রার্থনা দীঘি।

 

 

এর আগে ফেসবুক ব্যবহার করলেও অন্য তারকাদের মতো কোনো ফ্যান পেজ ছিল না তার। এ ব্যাপারে দীঘি বলেন, ‘অনেক আগে থেকে আমার নামে ভুয়া পেজ দেখতে পাচ্ছি। মানুষ আমার পেজ মনে করে ভুয়া পেজগুলোতে যুক্ত হয়ে যেত। তাদের সঙ্গে অনেক সময় কথাও বলতো। চাই না আর কেউ কোনো প্রকার বিভ্রান্তির মধ্যে পড়ুক। তাই নিজেই পেজ খুলে ফেললাম।

 

 

নতুন চালু করা এই ফ্যান পেজে ভক্তরা দীঘির সব আপডেট পাবেন বলেও জানান এই নায়িকা। সকল ভুয়া আইডি ও পেজ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে দীঘি বলেন, ‘ইনশাল্লাহ আশা করছি পেজে সময় দিতে পারবো। সব আপডেট পেয়ে যাবে দর্শক। এখন শুধু ফেক পেজগুলো থেকে দূরে থাকতে হবে।’

 

 

শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় পথচলা শুরু হয় দীঘির। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপন দিয়ে ব্যাপক সাড়া ফেলেন। এরপর ‘কাবুলিওয়ালা’, ‘১ টাকার বউ’, ‘চাচ্চু আমার চাচ্চু’সহ বহু ছবিতে দারুণ অভিনয়শৈলীতে মেলে ধরেন নিজেকে। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

 

 

২০০৬ থেকে ২০১২ সাল পর্যন্ত ৬ বছরে ৩৬টি চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন দীঘি।নায়িকা হিসেবে দীঘির দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি ‘তুমি আছো তুমি নেই’, অন্যটি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’।

 

 

এই তারকার আরেক সিনেমা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ নির্মাণাধীন। এতে দীঘি অভিনয় করছেন বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেসা রেনুর চরিত্রে।

About admin

Check Also

প্রেম মানেই ধোঁকা!

ইনস্টাগ্রাম খুললেই নেটিজেনদের রসিকতায় ভরে উঠেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সোশাল মিডিয়ার দেওয়াল। কী কারণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *