দশ মিনিটের মেকাপ শেখালেন প্রিয়াঙ্কা, ভিডিও ভাইরাল

মেকাপ নিয়ে রূপ সচেতন নারীদের আগ্রহের শেষ নেই। কর্মব্যস্ত নারীরা মেকাপ নিয়ে থাকেন দুশ্চিন্তাতেও। কর্ম জীবনে পোহাতে হয় অনেক ঝক্কি আর ঝামেলা। তবে তার মধ্যেও চাই নজরকাড়া সাজগোজ। সেই সাজ হওয়া চাই সময় ও মুডের সঙ্গে মানানসই।

 

 

সেইসঙ্গে মেকাপ করতে গিয়ে অফিস বা কাজে যোগদানের সময়টা যেন পেরিয়ে না যায় তাও ভাবতে হয়। সেই ভাবনায় এবার নারীদের জন্য এগিয়ে এলেন বলিউড-হলিউড মাতানো জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া।

 

 

মিস ওয়ার্ল্ড থেকে যাত্রা শুরু করে এখন সুপারস্টার প্রিয়াঙ্কা। কাজ করে যাচ্ছেন হলিউডের সিনেমাতেও। তার অনেক গুণ। তারমধ্যে বিশেষ একটি গুণ হলো মাত্র দশ মিনিটে নিজের মেকাপ সেরে ফেলতে পারেন প্রিয়াঙ্কা।দশ মিনিটে তার মেকাপের একটি ভিডিও ইন্সটাগ্রামে পোস্টও করেছেন তিনি। সেটি এরইমধ্যে ভাইরাল হয়েছে।

 

 

ভিডিওতে দেখা যায়, ফোনে সেলফি ক্যামেরা অন করে মেকাপ করছেন প্রিয়াঙ্কা। দিয়েছেন টিপসও। প্রথমে সামান্য ফাউন্ডেশন তারপর হালকা ব্লাশ ও হালকা লিপস্টিক ও মেসি বান করেই রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। কখনও খুলে দেন চুল।

 

 

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ‘ম্যাট্রিক্স ৪’সহ বেশ কয়টি হলিউডের সিনেমাও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

About admin

Check Also

সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন ঝন্টু

‘যারা ট্রেলার দেখেই সমালোচনায় মেতেছেন তারা সিনেমার কি বুঝে? তারা সিনেমার ব্যাকরণ কিছু জানে? ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *