বিএমডব্লিউ কিনেছেন অটোচালকের ছেলে সিরাজ

অটোচালকের ছেলে ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সিরাজ। বাবা মোহাম্মদ ঘাউসের স্বপ্ন ছিল ছেলে একদিন বড় ক্রিকেটার হবে। ছেলে সিরাজ পূরণ করেছেন বাবার সেই স্বপ্ন। সদ্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন ডানহাতি এই পেসার। দেশে ফিরেই সিরাজ কিনেছেন বিলাসবহুল গাড়ি বিএমডব্লিউ।

 

 

শুক্রবার (২২ জানুয়ারি) তিনি ইন্সটাগ্রামে দুটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেই নতুন বিএমডব্লিউ গাড়িতে চড়তে দেখা গেছে তাকে। গাড়িতে চড়ে হায়দরাবাদের রাস্তায় ঘুরেও বেড়িয়েছেন তিনি।

 

 

নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে যায় ভারত কিক্রেট দল। অস্ট্রেলিয়া সফরে গিয়ে বাবার মৃত্যুর সংবাদ শুনেন সিরাজ। তবে মায়ের নির্দেশে অস্ট্রেলিয়ায় থেকে যান দেশের জন্য। প্রথম টেস্টে ভারতের ৩৬ রানের লজ্জার পর দ্বিতীয় টেস্টেই ভারতের হয়ে অভিষেক হয় সিরাজের। সিরিজে ৩ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন তিনি।

 

 

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজ শেষে কিছুদিন আগে দেশে ফিরেছেন সিরাজ। দেশে ফিরেই ছুটে যান পরপারে পাড়ি জমানো বাবার কবরের পাশে। বাবার কবর জিয়ারতের সেই মুহূর্ত সমর্থকদের হৃদয় স্পর্শ করেছিল।

 

 

কবর জিয়ারত করার পর উপস্থিত সংবাদ কর্মীদের তিনি বলেন, ‘দেশের জন্য খেলতে পেরেছি। আল্লাহকে এজন্য ধন্যবাদ। বাবার স্বপ্ন ছিল তার ছেলের খেলা সারাবিশ্ব দেখবে। তিনি বেঁচে থাকলে অনেক খুশি হতেন। তার দোয়ার কারণেই আমি পাঁচ উইকেট পেয়েছি। এটা আসলেই অবর্ণনীয়। ‘

 

 

অনেকদিন থেকেই সিরাজের বাবা মোহাম্মদ ঘাউস অসুস্থ ছিলেন। আইপিএলে সিরাজ যেদিন নজর কাড়া পারফর্ম করলেন, তার ঠিক একদিন আগেই ফুসফুসে সংক্রমণ নিয়ে হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানেই মৃত্যু হয় তার।

 

 

গত আইপিএলের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুরের হয়ে দলকে বেশকিছু জয় এনে দিয়েছেন বাহাতি এই পেসার। ওই আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এক ম্যাচে দুটি ওভার মেডেন দিয়েছিলেন, যা আইপিএলের ইতিহাসে রেকর্ড। ওই পারফরম্যান্সের ভিত্তিতেই অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে ডাক পান তিনি।

About admin

Check Also

ভারতে স্বর্ণের দাম কমল প্রায় ১০ হাজার

ভারতের বাজারে হু হু করে কমছে স্বর্ণের দাম। ২০২০ সালের আগস্টে দেশটিতে প্রতি ১০ গ্রাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *