নভেম্বরেই মাঠে নামছেন সাকিব

চলতি মাসের ২৯ অক্টোবর শেষ হচ্ছে বিশ্বসেরা সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা। ফলে নভেম্বরে মাঠে ফিরতে বাঁধা নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের। ফলে নভেম্বরের মাঝামাঝি অনুষ্ঠিত হতে যাওয়া কর্পোরেট টি-টুয়েন্টি টুর্নামেন্ট দিয়েই খেলায় ফিরবেন সাকিব।

সব ঠিক থাকলে শ্রীলঙ্কা সফর দিয়েই মাঠে ফিরতেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। সফরের দ্বিতীয় টেস্টেই মাঠে নামতেন তিনি। তবে কোয়ারেন্টিন ইস্যুতে দুই দেশের বোর্ড ঐক্যমতে পৌঁছতে না পারায় সেই সফর বাতিল হয়ে গেছে। সাকিবও চলে গেছেন যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যেই তিন দলের ওয়ানডে সিরিজ দিয়ে দেশের মাটিতে ক্রিকেট ফিরেছে। নিষেধাজ্ঞা থাকায় এ সিরিজ খেলতে পারেননি সাকিব। তবে পরের মাসেই টি-টুয়েন্টি টুর্নামেন্ট দিয়ে তার মাঠে ফেরার কথা রয়েছে।

আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে দেশের ক্রিকেটারদের নিয়ে একটা টি-টুয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। পাঁচ দলের এই টুর্নামেন্টে খেলবেন সাকিব ও মাশরাফি বিন মুর্তজা। নির্বাচকেরা এ দুজনকে রেখেই দল গঠন করছেন। কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে ওঠা মাশরাফি এখনও অনুশীলন শুরু না করলেও সাকিব যুক্তরাষ্ট্রে ঠিকই ঘাম ঝরিয়ে যাচ্ছেন। গতকাল তার ঘাস কাটার ছবি পোস্ট করে স্ত্রী উম্মে আহমেদ শিশির লিখেছেন, ‘এখানে ফিটনেস ধরে রাখার কাজ চলছে’।

About admin

Check Also

রাজশাহীর বিপক্ষে ঢাকার দুর্দান্ত জয়

বঙ্গবন্ধু টি-২০ কাপে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। উত্তেজনাপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *